Bd-onlinemagazine

এখন পর্যন্ত কোনো ভারতীয় অভিনেত্রী অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অর্থাৎ অস্কার জয় করতে পারেননি। এবার হঠাৎ করেই আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর, ২০২১ সালের অস্কার পুরস্কারের জন্য মনোনয়নের দৌড়ে শক্তিশালী প্রার্থী হবেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া।

 
আসন্ন অস্কারে মেরিল স্ট্রিপ, কেট ব্ল্যানচেটদের তালিকায় নিজের নামও যুক্ত করে নিতে পারেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা। মার্কিন এক সংবাদসংস্থার এমনটাই দাবি। আগামী বছরের অস্কারে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেতে পারেন তিনি।

২০০৮ সালে মুক্তি পাওয়া ‘স্লামডগ মিলিয়নেয়ার’ সিনেমার সৌজন্যে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে সাফল্য পেয়েছিলেন এ আর রহমান এবং রেসুল পুকুট্টি।

তারপর আর অস্কারের মঞ্চে ভারতের তেমন কোনও সাফল্য নেই। প্রিয়াঙ্কা চোপড়া অবশ্য কয়েক বছর ধরেই অস্কারের রেড কার্পেট মাতাচ্ছেন।

তবে এবারে অস্কারের মঞ্চে সেরা সহ-অভিনেত্রীদের তালিকায় প্রিয়াঙ্কার নাম ভেসে উঠার সম্ভাবনা প্রবল।

হলিউডভিত্তিক সংবাদমাধ্যম সম্প্রতি সম্ভাব্য অস্কার প্রতিদ্বন্দ্বিদের নামের একটি তালিকা প্রকাশ করে। আর তাতেই উঠে আসে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ধারণা করা হচ্ছে, প্রিয়াঙ্কা অভিনীত আসন্ন সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’র জন্য এবার অস্কারে মনোনয়ন পাবেন অভিনেত্রী।  

মার্কিন নির্মাতা রামিন বাহরানি পরিচালিত সিনেমাটিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও ও আদর্শ গৌরব। করোনা সংকটের আবহে সিনেমাটি এখনও মুক্তি পায়নি। তবে খুব শিগগিরই ওয়েব প্ল্যাটফর্মে আসবে ‘দ্য হোয়াইট টাইগার’। আর তারপরই আসন্ন অস্কারের দৌড়ে শামিল হয়ে যাবেন বলিউডের ‘দেশি গার্ল’। প্রিয়াঙ্কাই এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে ‘ডার্ক হর্স’ হয়ে উঠতে পারেন বলে মনে করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০,
সূত্র bangla news24

By jahirul

Leave a Reply

Your email address will not be published.