বিনোদন ডেস্ক, বিডি-অনলাইন ম্যাগাজিনডটকম

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় মুখ কীর্তি সুরেশ। তামিল, মালয়ালাম ও তেলেগু সিনেমায় তাঁর বিচরণ। সম্প্রতি এই অভিনেত্রী বেশ স্লিম হয়েছেন। কী কারণে তাঁর এই স্লিম হওয়া?

হিন্দুস্তান টাইমসের খবর, ‘মিস ইন্ডিয়া’র জন্যই স্লিম হয়েছেন অভিনেত্রী। সিনেমাটি আজ (৪ নভেম্বর) নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে।

এক সাক্ষাৎকারে কীর্তি সুরেশ বলেছেন, “‘মহন্তি’ সিনেমা মুক্তির পর আমি আরো বেশি কাজ শুরু করেছি। ‘মিস ইন্ডিয়া’ একটি, যার কারণে আমি অনেকটা ওজন কমিয়েছি। পরিচালক বলেছিলেন, আমাকে স্লিম দেখাতে হবে, যাতে যেকোনো পোশাকে আমাকে মানায়।”

জানা গেছে, নেটফ্লিক্সের জন্য ‘মিস ইন্ডিয়া’ কীর্তির প্রথম কাজ। নরেন্দ্র নাথ পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন বিজেন্দ্র প্রসাদ, জগপতি বাবু, নরেশ, নাদিয়া, নবীন।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘মহন্তি’ সিনেমার জন্য কীর্তি সুরেশ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কীর্তি ভারতীয় চলচ্চিত্র প্রযোজক সুরেশ কুমার এবং অভিনেত্রী মেনকার কন্যা। শিশু অভিনেত্রী হিসেবে অভিনয় শুরু করেছিলেন কীর্তি। এরপর ফ্যাশন ডিজাইনের ওপর পড়াশোনা শেষে তিনি পুনরায় অভিনয়জীবনে ফিরে আসেন। ২০১৩ সালে মালয়ালাম ভাষার সিনেমা ‘গীতাঞ্জলি’র মাধ্যমে তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করেন।
ছবি সংগৃহীত।

By jahirul

Leave a Reply

Your email address will not be published.