Connect with us

Entertainment

রোমানার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ।

প্রতারণার অভিযোগে বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে গ্রেফতার হন মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা। সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েলের অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। কামরুলের অভিযোগ, প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় কোটি টাকারও বেশি হাতিয়ে নিয়েছেন স্বর্ণা।

গ্রেফতার হওয়ার পর স্বর্ণার বিরুদ্ধে থানায় অসংখ্য অভিযোগ আসা শুরু হয়েছে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে স্বর্ণাকে আটক করা হয়েছে। এরপর থেকে স্বর্ণার আরো প্রতারণার খবর আসছে। তবে স্বর্ণার বিরুদ্ধে আরো কারা প্রতারণার অভিযোগ করেছেন, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্ল্যাকমেইল করে সৌদি প্রবাসী কামরুল ইসলামকে বিয়ে করেন স্বর্ণা। তারপরই পাল্টে যেতে থাকে তার জীবনযাপন। চলাফেরায় আসে চাকচিক্য। এসবই হয়েছে কামরুলের কাছ থেকে হাতিয়ে নেওয়া টাকার মাধ্যমে।

পুলিশ আরো জানায়, স্বর্ণা এবং তার পুরো পরিবার প্রতারণার সঙ্গে যুক্ত। এ চক্রের সঙ্গে রিজভী এবং সিহাব নামে দুজন আছে। তারা বিভিন্নভাবে স্বর্ণাকে সহযোগিতা করত। তবে এদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
বিনোদন ডেস্ক।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশক ও সম্পাদক (ভারপ্রাপ্ত) জহিরুল ইসলাম বিডি-অনলাইনম্যাগাজিন ডটকম মোবাইল নাম্বার ০১৭৪৬৫৭৯৭৮৫