গত কমিটির পদ দেওয়া হয় নাই। দেওয়া হয়েছে হাইব্রিড ও কাক নেতাদের। আওয়ামিলীগ যখন ক্ষমতা থাকবে না তখন তাদের রাজপথে খুঁজে পাওয়া যাবে না।

জহিরুল ইসলাম প্রতিবেদক,

বিডি-অনলাইনম ম্যাগাজিন ডটকম

published 20 Sept 2022, 09,30

৩৫নং ওয়ার্ড ঢাকা মহানগর (দঃ) পুরান ঢাকা, কৃতি সন্তান হাজি রিপন। তিনি পুরান ঢাকা মালিটোলা জন্মগ্রহণ করেন। তার বাবা নাম ফজলুল হক, সাবেক সভাপতি ছিলেন। ৭১নং ওয়ার্ড, (বর্তমান ৩৫ নং ওয়ার্ড) আওয়ামীলীগ ঢাকা মহানগর (দঃ) বঙ্গবন্ধু সময় তার বাবা রাজনীতি করতেন। হাজি রিপন ছোটবেলা থেকে আওয়ামীলীগ দল কে ভালবাসতেন। তার বাবা মৃত্যু পর, আওয়ামীলীগ দলে সাথে জড়িত হন।
৩৫নং ওয়ার্ডে ঢাকা মহানগর (দঃ) সাংগঠনিক সম্পাদক পদ পান। বি এন পি ক্ষমতা সময় অনেক বার কারাবরণ করেন। তার বিরুদ্ধে অনেক মামলা হয়। তা ও হাল ছাড়েন নাই, আওয়ামীলীগ আন্দোলন থেকে রাজ পথে লড়াই করে গিয়েছেন। তিনি জনকল্যাণের সব সময় কাজ করে যাচ্ছেন। বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক।  ওয়ার্ডের রাজনীতি কর্মীদের সাথে তার ভাল সুসম্পর্ক। হাজি রিপন কে সভাপতি চায় তৃণমূলের নেতারা।
হাজি রিপন বলে, মহানগর নেতারা যদি আমাকে যোগ্যতা মনে করেন,তা হলে ঢাকার মহানগর (দঃ) ৩৫ নং ওয়ার্ডের আওয়ামিলীগের সভাপতি পদ দিবেন। আমার বাবা আওয়ামীলীগ করতো , তাই আওয়ামীলীগ সাথে আমার রক্ত সম্পর্ক । আমি পদে জন্য রাজনীতি করি না। ত্যাগের জন্য রাজনীতি করি।

প্রতিবেদক
জহিরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *