জহিরুল ইসলাম প্রতিবেদক ঃঃ বিডি-অনলাইনম্যাগাজিনডটকম
যথাযথ মর্যাদায় বর্ণিল আয়োজনে বিভিন্ন দেশে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। আজ ১৬ ডিসেম্বর মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী দিবস। এবার আমাদের বিজয়ের ৫০ বছর পেরিয়ে ৫১-তে পদার্পণের দিন। স্বাধীন বাংলাদেশের মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী আজ। পশ্চিম পাকিস্তানি শাসকগোষ্ঠীর শোষণ বঞ্চনার অবসান ঘটিয়ে মুক্তিকামী মানুষ ১৯৭১ সালের এই দিনে অর্জন করেছিল বিজয়। দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তি সংগ্রাম করে ও ৩০লক্ষ, শহীদের এবং ২ লক্ষ মা বোনের ইজ্জতে পর বাংলার মুক্তিকামী মানুষ এই দিনটিতে বিজয়ের স্বাদ গ্রহণ করেছিল।
সুত্রাপুর থানার বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের বিজয়ের ৫০বছরের সুবর্ণজয়ন্তী উদযাপনের উপলক্ষের ১৬ ডিসেম্বর সন্ধ্যা সাতটা কলতাবাজার কমিটির সেন্টারের বিশাল আয়োজন করেছে। সকল শহীদের রুহের মাগফেরাত কামনা জন্য দোয়ার পড়া হয়।
বিজয়ের সুবর্ণজয়ন্তী কেক কেটে উদযাপন করা হয়।
বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সন্মানিত মোঃ রাকোনুজ্জামান রকি ভূইয়া (c o B,M,F)
অনুষ্ঠানে সভাপত্বিত করেন ৪২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ সেলিম সাহেবের সুযোগ্য সন্তান, সুত্রাপুর থানার বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন প্রধান উপদেষ্টা, মোঃ রাশেদ জিতু।
উপস্থিত ছিলেন সুত্রাপুর থানার সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক মোল্লা। সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম রাসেদ। সিনিয়র সহ-সভাপতি মোঃ হোসেন। আর অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

By jahirul

Leave a Reply

Your email address will not be published.