জহিরুল ইসলাম প্রতিবেদক ঃ বিডি-অনলাইনম ম্যাগাজিন ডটকম

 

বিদায়ী বছরের একেবারে শেষ প্রান্তে গানপ্রেমীদের জন্য নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হলেন এ প্রজন্মের প্রতিভাবান অভিনেত্রী ও মডেল চমক তারা।গানটির শিরোনাম ‘ উষ্ণতা” এটির গায়িকার ঃ সুমনা তপতী, কথা ও সুর কাজী জামাল, মডেল চমক তারা ও শাহেন শাহ’র, পরিচালক প্রিন্স খান।লেবেল চমক তারা।

সুন্দর এই গানটি নিয়ে অসাধারণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন প্রিন্স খান। সেখানে মডেল হিসেবে অভিনয় করেছেন চমক তারা ও শাহেন শাহ’র। মিউজিক ভিডিওটি দর্শকের মধ্যে সাড়া ফেলেছে

চমক তারা বলেন, ‘ আমার নামের ইউটিউব চ্যানেলে অনেক গুলো মিউজিক ভিডিও গান রিলিজ দিয়েছি, কিছু মিউজিক ভিডিও গানের নাম উল্লেখ করা হল উষ্ণতা, প্রিয় আমার, উড়ু উড়ু, এসো না আমার বুকে এসো না। আর অনেক গান, আমি এ মিউজিক ভিডিও মডেল হিসেবে কাজ করে অনেক প্রঃ সম্মুখীন হয়েছি, মিডিয়া সাংবাদিক ও সোশ্যাল মিডিয়ায় ভাইরা প্রঃ করে এত খোলামেলা পোশাক কেন? আমার কথা হল হলিউড – বলিউট খোলামেলা পোশাক পরে কাজ করে আমরা কেন পারব না, তার বিগ বাজেটে মিউজিক ভিডিও কাজ করে। আমরা কম টাকা কাজ করি অনেক কষ্ট হয়ে যায়। তাদের মত পারফরম্যান্স না করলে পিছিয়ে যাব, আমরা মিডিয়া কাজে অনেক পিছে পরে আছি, আমি সোশ্যাল মিডিয়ায় দর্শকদের ও সাংবাদিক ভাইদের সহযোগীতা অনেক দুর যেতে পেরেছি, আমি সাবাইকে কৃতজ্ঞতা জানাই’।

 

By jahirul

Leave a Reply

Your email address will not be published.