বিনোদন ডেস্ক বিডি-অনলাইনম ম্যাগাজিন ডটকম

বাংলাদেশে পর পর দুবার আসতে চেয়েও ব্যর্থ হয়েছিলেন বলিউড তারকা সানি লিওন। ২০১৫ সালে ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে এ অভিনেত্রীকে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।

তাকে নিয়ে আসার তৃতীয়বারের চেষ্টাও ব্যর্থ হওয়ারই কথা ছিল। গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বাংলাদেশে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

কিন্তু শনিবার বিকালে স্বামীসহ ঢাকায় অবতরণ করেন সানি লিওন। তথ্য মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা অমান্য করে কীভাবে তিনি এলেন এ নিয়ে গতকাল রাত থেকেই জল্পনা চলছে।

এর জবাবে জানা গেছে, ভারতীয় নয় আমেরিকান পাসপোর্ট নিয়ে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে বিমানবন্দরের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে কোনে তথ্য ছিল না।

এমনটি দাবি করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি অফিসার মো. খায়রুল গণমাধ্যমকে বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওন। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল। সব কাগজপত্র ঠিক থাকায় এ অভিনেত্রীর ইমিগ্রেশন সম্পন্ন করে দেশে প্রবেশ করতে দেওয়া হয়েছে।

তবে বাংলাদেশে প্রবেশ করতে দেওয়া হলেও তার শুটিং করতে মানা রয়েছে বলে জানিয়েছে ইমিগ্রেশন বিভাগ। উল্লেখ্য, সানি লিওনের প্রকৃত নাম করনজিৎ কৌর ওয়েভার।

এদিকে জানা গেছে, গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি ও চ্যানেলটির প্রধান নির্বাহী কৌশিক হোসেনের দম্পতির মেয়ের বিয়ের আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন সানি লিওন। রোববার রাতে ঢাকার একটি নামি রেস্তোরাঁয় হবে জমকালো এই বিয়ের আয়োজন। সেই অনুষ্ঠানে পারফরমও করবেন সানি লিওন।

 

 

 

By jahirul

Leave a Reply

Your email address will not be published.