জহিরুল ইসলাম প্রতিবেদক বিডি-অনলাইনম ম্যাগাজিন ডটকম( বিনোদন)
আজ ২৫-০৩-২০২২ইং তারিখ ঢাকার সেগুনবাগিচাস্থ ঐতিহ্যবাহী সেগুন রেস্টুরেন্ট এ
ইউটিউবার এসোসিয়েশন ইন বাংলাদেশ-ইয়াব এর একটি বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। উক্ত অনুষ্ঠানে উক্ত সংগঠনে নিবন্ধিত সকল ইউটিউব চ্যানেল মালিকগণ অংশ গ্রহণ করেছেন।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন ভুইয়া জানান, এই অনুষ্ঠানের প্রধান অতিথি এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, জনাব হারুন-উর-রশীদ (সিআইপি) আসার কথা ছিল অন্য একটা বিশেষ কাজের জন্য আসতে পারে নাই এর জন্য দুঃ প্রকাশ করেছেন। CIS-BCCI) এর কো চেয়ারম্যান ও বিশিষ্ট্য ব্যবসায়ী জনাব এইচ এম সাইফ আলী খান ; বর্তমান কমিটির সদস্যদের শপথ পাঠ করান। এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইয়াব এর প্রতিষ্ঠাতা ও বর্তমান কমিটির সভাপতি, নাট্য নির্মাতা জনাব শাহিন আহমেদ।

 

অনুষ্ঠানে সভাপতি শাহিন আহমেদ জানান, তবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমনওয়েলথ অফ ইন্ডিপেন্ডেন্ট স্টেটস-বাংলাদেশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (CIS-BCCI) এর কো চেয়ারম্যান ও বিশিষ্ট্য ব্যবসায়ী জনাব এইচ এম সাইফ আলী খান। আর অনেক সাংবাদিক, মিডিয়া নাটক পরিচালক, অভিনেত্রী, মডেল, আমাদের অনুষ্ঠান শুরু হয়েছে সন্ধ্যা ৬:০০টায়, শেষ হয় রাত ১০, টা। অতিথিগণের আলোচনা ও সদস্যদের মতামত । কমিটি সদস্যদের শপথ পাঠ করান, (ইয়াব) সদস্যদের মেম্বারশীপদের সনদ দেওয়া হয়। আনন্দ ও শুভেচ্ছা বিনিময় করা হয়। এবং সর্বশেষ নৈশ ভোজের আয়োজন হয়। সভাপতি শাহিন আহমেদ বলেন, “মূলত উৎসবে আমেজে নিজেদের বন্ধন মজবুত করা এবং সংগঠনের কলেবর বৃদ্ধি করা আমাদের লক্ষ্য। তিনি বলেন, “২০১৯ সালে সংগঠনটি যাত্রা শুরু করলেও করোনার কারনে ২ বছর স্থগিত ছিল সকল কাজ। এই অনুষ্ঠানের মাধ্যমেই প্রকৃত যাত্রা হতে যাচ্ছে। নতুন কমিটিতে ৭ জন দায়িত্ব পেয়েছেন এখন দেখার পালা এই সংগঠন আসলে কতটুকু সংগঠন হয়ে উঠতে পারে। ”

 

 

By jahirul

Leave a Reply

Your email address will not be published.