Connect with us

Entertainment

অতিরঞ্জিত নিউজের জন্য বিব্রতকর চমক তারা

জহিরুল ইসলাম প্রতিবেদক

বিডি-অনলাইন ম্যাগাজিন ডটকম

Published 8 Nov 2022,3.30pm

অভিনেত্রী চমক তারা অনেকগুলো মিডিয়া কাজ করেছেন। নিজেকে একজন সু-অভিনেত্রী হিসেবে প্রমান করেছে তিনি। সিনেমা চুক্তিবদ্ধ হন, ২৮ অক্টোবর।

সোশ্যাল মিডিয়ায় টাইমলাইনে লেখেন “ধন্যবাদ মোস্তাফিজুর রহমান বাবু ভাই “পাষণ্ড” সিনেমাতে সুপারস্টার শাকিব খান এর বিপরীতে আমাকে কাস্টিং করার জন্য এবং আমার ওপর বিশ্বাস রাখার জন্য । যদিও শাকিব খান এখনো
চুক্তিবদ্ধ হননি। সম্প্রতি এই নায়িকাকে নিয়ে অতিরঞ্জিত

সংবাদ প্রকাশ পেয়েছে বেশ কিছু সংবাদ মাধ্যমে, সেখানে হেটলাইনে বলা হয়েছে,পাষন্ড সিনেমায় শাকিব খানের নায়িকা চমক তারা। মোস্তাফিজুর রহমানের পরিচালিত ” পাষণ্ড”নামের একটি ছবিটিতে চুক্তিবন্ধ হয়েছে চমক তারা। এতে তার বিপরীতে কাজ করবেন শাকিব খান।
এ সম্পর্কে জানতে চাইলে তিনি বিস্ময় প্রকাশ করে বলেন,

” কিছু কিছু কমেন্টে আমি দেখেছি, তারা বলছেন শাকিব খান এখনো চুক্তিবদ্ধ হননি। জি আমি জানি শাকিব খান এখনো চুক্তিবদ্ধ হননি কিন্তু আমি চুক্তিবদ্ধ হয়েছি, ডিটেক্টর আমাকে বলেছেন তিনি শাকিব খানকে চুক্তিবদ্ধ করবে এবং আরও একজন নায়িকাকে চুক্তিবদ্ধ করবেন । সাংবাদিক ভাইয়ারা নিউজগুলো করছেন তাই তাদেরকে সম্মান জানিয়ে আমি আমার ফেসবুক আইডিতে আপলোড দিচ্ছি। সম্মান দেখাইলেও দোষ, সম্মান না দিলেও দোষ। মানুষের ব্যক্তিগত মতামত থাকতে পারে। সাংবাদিক ভাইরা নিউজ করেছে। এখানে আমাকে নিয়ে এত সমালোচনার কেন? আমি ও তো একজন রক্ত মাংস মানুষ, আমার তো সন্মান আছে। দয়া করে কেহ আমাকে নিয়ে আর সমালোচনার করবেন না। আমার কোন ভুল হলে ক্ষমা করে দিবেন। ”

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published.