নিজস্ব প্রতিবেদক

বিডি-অনলাইনম ম্যাগাজিন ডটকম

Published 17Jan,2023, 2.30 pm

এখন বিটাউনের পথেঘাটে শুধুই ‘পাঠান’ ঘিরে জোর চর্চা। শুধু বিটাউন নয়, সারা ভারত যেন তাকিয়ে আছে শাহরুখ খানের এই ছবির দিকে। মুক্তির মাত্র আর কয়েক দিন বাকি। কিন্তু ইতিমধ্যে হুড়মুড়িয়ে এই ছবির অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে। এদিকে শাহরুখ খানের অনুরাগীরা তাঁদের প্রিয় তারকাকে মুক্তির আগেই এক বড়সড় উপহার দিলেন।

‘বেশরম রং’-এ সেন্সরের কাঁচি, দীপিকার যেসব দৃশ্য বাদ পড়ছে
‘বেশরম রং’ গানে এভাবেই
সোনালি মনোকিনিতে দেখা যাবে দীপিকাকে
চার বছর পর দাপটের সঙ্গে বড় পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবির ট্রেলার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। এই ছবির ট্রেলার আর গান নেট-দুনিয়ার উত্তাপ বাড়িয়ে দিয়েছে। ছবির নায়িকা দীপিকা পাড়ুকোনের ‘ব্যতিক্রম’ উপস্থিতি সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে।
এদিকে ‘পাঠান’ ছবিতে খলনায়কের চরিত্রে এসে সবাইকে চমকে দিতে চলেছেন বলিউড সুপারস্টার জন আব্রাহাম। তবে অ্যাকশন, রোমান্সে ভরপুর এই ছবির মুখ্য আকর্ষণ শাহরুখ, তা বলার অপেক্ষা রাখে না। ছবিটি যাতে চূড়ান্ত সফলতা পায়, তার জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন কিং খানের ভক্তরা। যে পাঁচ কারণে ঝড় তুলল ‘পাঠান’-এর ট্রেলার
যে পাঁচ কারণে ঝড় তুলল ‘পাঠান’-এর ট্রেলার
জানা গেছে, শাহরুখের ফ্যান ক্লাব দেশ জুড়ে ৫০ হাজার মানুষের জন্য ‘পাঠান’ ছবির প্রথম দিনের প্রথম শোর টিকিট অগ্রিম বুকিং করেছে। ফ্যান ক্লাবের উপদেষ্টা যশ পরজানি জানিয়েছেন যে এসআরকে ইউনিভার্স ২০০-এর বেশি শহরে শাহরুখভক্তদের জন্য ‘পাঠান’ ছবির শোর আয়োজন করবে। মুক্তির প্রথম দিন মুম্বাইতে ‘পাঠান’-এর সাত-আটটি শোর আয়োজন করছে তারা। আর দিল্লিতে ছয়টির মতো শোর আয়োজন করা হবে। হিসাব করে দেখা যাচ্ছে, ফ্যান ক্লাব আয়োজিত এই শোগুলো থেকে এক কোটি রুপির বেশি আয় করা সম্ভব হবে। যশ এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে ‘পাঠান’ ঘিরে এই উদ্‌যাপন শুধুই প্রথম দিন হবে তা নয়, সারা সপ্তাহজুড়ে তাঁরা উদ্‌যাপন করতে চলেছেন৷ আর তার জন্য তাঁরা বিশেষ আয়োজন করেছেন। উদ্‌যাপনের প্রসঙ্গে যশ আরও বলেছেন, ‘আমরা ঢাক-ঢোল আর নগারা বাজিয়ে বিশেষ স্টাইলে উদ্‌যাপন করব। তাঁর (শাহরুখ) কাট আউট বানাব। আমাদের মূল লক্ষ্য হলো, সারা সপ্তাহজুড়ে শাহরুখের ছবিকে উৎসবের মতো উদ্‌যাপন করা।’ তিনি আরও জানিয়েছেন যে আইম্যাক্স ফরম্যাটে শুট করা প্রথম ভারতীয় ছবি হলো ‘পাঠান’।

তাই সব শহরে অধিকাংশ বুকিং আইম্যাক্স শোর জন্য হবে বলে যশ জানান। শাহরুখপ্রেমীদের উত্তেজনা দেখে বোঝা যাচ্ছে, ‘পাঠান’ ছবিটি বক্স অফিসের অনেক হিসাব-নিকাশ উল্টে দিতে পারে। ১০ জানুয়ারি নেট-দুনিয়ায় ‘পাঠান’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছিল। তবে এখানেই শেষ নয়, দুবাইয়ের বুর্জ খলিফার দেয়ালে শাহরুখের এই ছবির ট্রেলার দেখা যাবে। টি-টোয়েন্টির জন্য কিং খান এখন দুবাইতে আছেন। তাঁর উপস্থিতিতে বুর্জ খলিফায় ‘পাঠান’ ছবির ট্রেলার দেখানো হবে।

অ্যাকশন, থ্রিলারধর্মী ‘পাঠান’ ছবির ট্রেলারেই শাহরুখ, দীপিকা আর জন আব্রাহামকে অ্যাকশন করতে দেখা গেছে। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন যে শাহরুখ আর দীপিকা বড় পর্দায় হাড় হিম করা অ্যাকশন করার জন্য মাসের পর মাস কঠোর পরিশ্রম করেছেন। তাঁরা দর্শকদের বিনোদন দিতে বেশ কয়েক মাস ধরে মার্শাল আর্ট ‘জুজুৎসু’ শিখেছেন বলে পরিচালক জানিয়েছেন। যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবিটি ২৫ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় ছবিটি আসতে চলেছে।

By jahirul

Leave a Reply

Your email address will not be published.