জহিরুল ইসলাম প্রতিবে

বিডি-অনলাইনম ম্যাগাজিন ডটকম

Published 14 Jun,2023, 2.15 PM


সোশ্যাল মিডিয়ায় নারী আসক্ত নিয়ে সমালোচনার ঝড়, হিরো আলম কে নিয়ে।

আশরাফুল আলম সাঈদ, যিনি হিরো আলম নামে অধিক পরিচিত, একজন কথাকথি বাংলাদেশী সঙ্গীত ভিডিও মডেল, অভিনেতা, গায়ক এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তি। তিনি বগুড়ায় জন্মগ্রহণ করেন।
হিরো আলম প্রথম দিকে নিজ গ্রাম এরুলিয়ায় সিডি বিক্রির কাজ করতেন এবং পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের, ক্যাবল পরিচালনা, ব্যবসায় নামেন। ক্যাবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে তিনি সঙ্গীত ভিডিও নির্মাণ শুরু করেন। আশরাফুল আলমের ইউটিউবে আপলোড করা সঙ্গীত ভিডিও নিয়ে ২০১৬ সালের দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা ট্রল এবং ফানি ভিডিও তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন।
২০১০ সালে প্রথমবার সুমিকে বিয়ে করেন হিরো আলম। বাংলাদেশের বগুড়াতে তাঁর প্রথম স্ত্রী ও সন্তান থাকে। এরপর ২০১৯ সালে মিডিয়া কাজে মাধ্যমেই পরিচিতি হয়ে নুসরত জাহানকে বিবাহ করেন তিনি। কিন্তু বিয়ের তিন বছর পর স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক সমস্যা অভিযোগ এনে বিচ্ছেদ দেন নুসরত। প্রথম বিয়ের কথা গোপন থেকে একাধিক মহিলার সাথে শারীরিক সম্পর্কের অভিযোগ ওঠে হিরো আলমের বিরুদ্ধে।
এবার শোনা গেল, হিরোর জীবনে এসেছে নতুন লিভ- টুগেদার, তার নতুন প্রেমিকার নাম রিয়া মনি এই কথা বলছে যে আর একমডেল রিয়া চৌধুরী , রিয়া মনি সাথে আপাতত জুটি বেঁধে বাংলাদেশে স্টেজ পারফর্ম করে বেড়াচ্ছেন হিরো আলম। রিয়া মনি একটি বাচ্চার আছে আগে স্বামীর ঘরে। এখন আলমের বাসা বসবাস করছে অনেকে বলে।কথাকথি হিরো আলমের নারীর আসক্ত ত্যাগ করতে হবে। তা না হলে জীবনে সব সফলতা অর্জনের ব্যর্থতা পরিনতি হবে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *