নিজস্ব প্রতিবেদক, বিডি-অনলাইন ম্যাগাজিন ডটকম
Published 1Jan,2024,4,20AM

গত শুক্রবার পনের ডিসেম্বর অপরাজিতা মিরপুর টিমের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মী সভায় উপস্থিত খুশবু এবং নিলার কার্যক্রমের প্রতি সংগঠন সন্তুষ্ট হওয়ায় প্রকৃত কর্মী এবং সংগঠন চালানোর মতো উপযুক্ত মনে করে অপরাজিতা মিরপুর টিমের আহবায়ক কমিটিতে খুশবু মির্জাকে আহবায়ক এবং নিলা খাতুনকে সদস্য সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও আরো ৩ জনকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে। টোটাল ৫ সদস্য বিশিষ্ট একটা কমিটি করা হয়েছে। কমিটি প্রসঙ্গে অপরাজিতার উদ্যোক্তা শাহিন আহমেদ বলেন, যারা সংগঠনকে ভালবাসে সংগঠনও তাকে সব সময় মূল্যায়ন করতে চায়, সম্মান জানাতে চায়, সহযোগিতা করতে চায়। আমার চোখে যোগ্যতার প্রথম শর্তই হল আন্তরিকতা, ভালোবাসা। যোগ্যতার জন্য শিক্ষাগত যোগ্যতা, শারীরিক গেটাপ, সামাজিক অবস্থান কিংবা ব্যবসায়িক অবস্থান আমার কাছে অনেক পরে। সে বিবেচনায় মিরপুর টিম অত্যন্ত বিশ্বস্ত এবং যথাযোগ্য দুজন নেতৃত্ব কে পেয়েছে। মা যদি হয় মমতাময়ী বাবার সম্পদ না থাকলেও সন্তান সুসন্তান হিসেবে বেড়ে উঠবে। তাই অপরাজিতার জন্য নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন।

নব নির্বাচিতদের শুভেচ্ছা জানিয়েছেন কিছু সদস্য। যেমন- মোহাম্মদপুর টিমের আহবায়ক বন্যা, সদস্য শারমিন, পাপড়িসহ আরো ২/৩ জন। অন্যদিকে চাষাড়া টিমের কবিতা, আয়েশা এবং কুলসুমসহ আরো ২/৩ জন। ঠিক একই ভাবে প্রত্যেকটা টিমের আরো কয়েকজন সদস্য।

এছাড়াও অপরাজিতা বিজনেস সার্পোট মানি নদগ দশ হাজার টাকা প্রথম পর্বে পেয়েছেন খুশবু মির্জা। সেই টাকা কর্মীসভায় তার হাতে তুলে দিয়েছেন অপরাজিতার উদ্যোক্তা শাহিন আহমেদ। এবং জানুয়ারি মাসে ২য় পর্বে মোহাম্মদপুর টিমের আহবায়ক উম্মে জাহান বন্যাকে দেওয়া হবে বলে ঘোষণা করা হয়েছে।

  1. ছবিতে মিরপুর টিমের গেট টুগেদারের জন্য কালেকশন করা অর্থ এবং সংগঠনের প্রোফাইল নতুন কমিটির হাতে তুলে দেওয়া হচ্ছে। মিরপুর টিমের আগামী কর্মীসভা জানুয়ারির ১৪ তারিখ রবিবার মিরপুর ১২ নাম্বার চত্ত্বরে একটি অফিসে অনুষ্ঠিত হবে।

  2. সংগৃহিত ডে

    নাইট নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *