নিজস্ব প্রতিবেদক, বিডি-অনলাইন ম্যাগাজিন ডটকম
প্রকাশ : ৯ জানুয়ারি, ২০২৪, ০১:৪৯ পি এম

কুমিল্লায় চাঁদা না পেয়ে তরুণ-তরুণীকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল
ব্যুরো চীফ, কুমিল্লা: কুমিল্লায় টাকার জন্য কয়েকজন যুবক দুই তরুণ-তরুণীকে একটি কক্ষে আটকে রেখে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেছে। সম্প্রতি ৩ মিনিট ১৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যারা এমন কান্ড ঘটিয়েছে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে।

স্থানীয় কয়েকজন জানায়, ভুক্তভোগী দুই তরুণ-তরুণী সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা উপজেলার গৌরীপুর বাজারে ভাড়া বাসায় থাকতেন। তবে উভয়ে স্বামী-স্ত্রী কিনা সেটি নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ভিডিওতে দেখা গেছে, একটি কক্ষে দুই তরুণ-তরুণীকে জোর করে বিবস্ত্র করার চেষ্টা করছে ৪ থেকে ৫ জন যুবক। এ সময় ওই তরুণীকে বলতে শোনা যায়, ‘ভাই, যেভাবেই হোক টাকা ব্যবস্থা কইরা দিমু। আমাদেরকে ছাইড়া দেন।’

কিন্তু এসব কথায় কর্ণপাত না করেই তাদের বিবস্ত্র করার চেষ্টা করে অভিযুক্তরা। এক পর্যায়ে প্রথমে তরুণ ও পরে তরুণীর মাথার চুল ধরে তাদের বিবস্ত্র করে তারা। পরে উভয়কে একসঙ্গে দাঁড় করিয়ে ভিডিও ধারণ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে ভিডিও কারীদের পরিচয় শনাক্ত করেছে টিম আমাদের কুমিল্লা। এই ৫ জনের নামে হত্যা, ছিনতাই, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে বলে জানা যায়। এরা তিতাসের নৌ পথে চাঁদাবাজি করে যাচ্ছেন এমন একটি ভিডিও পাওয়া যায়। এই সিন্ডিকেটের আতঙ্ক এখন তিতাস-দাউদকান্দি এলাকায়।
ভিডিও কারীরা হলেন- তিতাস উপজেলার জিয়ারকান্দি এলাকার কালাম মিয়ার ছেলে সুমন ওরফে আন্ডা সুমন, একই এলাকার আসু মিয়ার ছেলে সাগর ওরফে সিএনজি সাগর, আমালকের ছেলে সেলিম, দাউদকান্দি মাহমুদপুর এলাকার জাহিদ ওরফে শুটার জাহিদ, তিতাস মৌটুপী এলাকার খলিলের ছেলে মন্টু ওরফে গুডি মন্টু।
বিষয়টি নিয়ে কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, এটি ২০২২ সালের ঘটনা। আমরা কয়েকদিন আগে জেনেছি। আসামি প্রায় শনাক্ত তবে ভিকটিম পাওয়া যাচ্ছে না। ভিকটিম ছেলেটি দেশের বাইরে থাকে। সে এ বিষয়ে কথা বলতে চায় না। উভয়ে স্বামী-স্ত্রী কিনা সেটিও জানতে পারি নি।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমরা খুবই সিরিয়াস। আমাদের টিম কাজ করছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *