Bd-onlinemagazine : ঢাকা জহিরুল ইসলাম।
সাত মাস পর ক্যামেরার সামনে আসছেন মৌসুমী। ‘ভক্ত’ নামে নাটকে মৌসুমী অভিনয় করবেন নিজ চরিত্রে। শনিবার (২৬ সেপ্টেম্বর) কক্সবাজারের বিভিন্ন জায়গায় এই নাটকের শুটিং শুরু হবে। মির্জা রাকিব রচিত নাটকটি পরিচালনা করছেন তারেক সিকদার।

পর্দার তারকাকে নিয়ে ভক্তের আগ্রহের শেষ নেই। বিভিন্ন সময় তারকাদের নিয়ে নানা ধরনের উদ্ভটকাণ্ডও ঘটিয়ে ফেলেন ভক্তরা। এবার এমন একজন ভক্ত ও তারকাকে নিয়ে ছোট পর্দায় আসছে নতুন একটি নাটক। সেই নাটকে তাকে চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে। মৌসুমী নিজের চরিত্রেই অভিনয় করবেন এই নাটকে। ২৬ সেপ্টেম্বর থেকে কক্সবাজারের বিভিন্ন জায়গায় ভক্ত নামে এই নাটকের শুটিং শুরু হবে।
বড় পর্দায় মৌসুমী নানা চরিত্রে অভিনয় করে ঝড় তুলেছে। এই চিত্রনায়িকার কাছে নিজের চরিত্রে অভিনয় বেশ রোমাঞ্চকর।

মির্জা রাকিব রচিত নাটকটি পরিচালনা করবেন তারেক সিকদার। পরিচালক জানান, চিত্রনায়িকা মৌসুমীকে পর্দার নায়িকা হিসেবেই নাটকটিতে দেখানো হবে। একজন ভক্ত তাঁর প্রিয় তারকার জন্য কতটা পাগল হতে পারেন, সেই গল্প নিয়েই নাটক। তিনি বলেন, ‘গত এপ্রিল মাসে নাটকটির শুটিং করার কথা ছিল। করোনার কারণে সম্ভব হয়নি।’
ভক্তের চরিত্রে কোনো পরিচিত মুখ নেওয়া হয়নি। পরিচালক জানান, যাতে দর্শকের কাছে গল্পটি বাস্তবসম্মত মনে হয় তাই ভক্তের চরিত্রে অপরিচিত একজন অভিনেতাকে নেওয়া হয়েছে।

By jahirul

Leave a Reply

Your email address will not be published.