বিনোদন ডেস্ক, বিডি-অনলাইম্যাগাজিনডটকম
এক বছর পর যুক্তরাষ্ট্র থেকে গেল আগস্টে দেশে ফিরেছেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। এরপর সময় কাটাচ্ছিলেন ঘোরাঘুরি ও পরিবারের সঙ্গে। তবে সম্প্রতি তরুণ এক নির্মাতার অনুরোধে শুটিংয়ে ফিরেছেন এই অভিনেত্রী। চলতি মাসের শেষের দিকে যুক্তরাষ্ট্রে ফিরছেন তিনি।

জানা গেছে, নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিমের অনুরোধে ‘টগর’ শিরোনামে এক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন পিয়া বিপাশা, যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে মুশফিক আর ফারহানকে। আরো অভিনয় করেছেন হারুন রশিদ ও শাওন মজুমদার।

এ প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, ‘প্রায় এক বছর পর দেশে এলাম। এর মধ্যে বেশ কয়েকটি ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিয়েছি। চলতি মাসের শেষের দিকে আবারও যুক্তরাষ্ট্রে ফিরে যাব। আর ফাহিম আমার খুবই কাছের ছোট ভাই, তার অনুরোধে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করা। আশা করি, দর্শকের পছন্দ কবে কাজটি।’

নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম বলেন, ‘অনেক দিন ধরেই ভাবছিলাম অ্যাকশন টাইপের কিছু করব। ঠিক সেই ভাবনা থেকেই কাজ শুরু করলাম। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা সরকার মিডিয়া ও প্রযোজক সরকার সুমন। শুটিং শেষ করেছি, পোস্ট প্রোডাকশনের কাজ চলছে, অপেক্ষা শুধু মুক্তির। সরকার মিডিয়ার ইউটিউব চ্যানেল শিগগিরই মুক্তি পাবে।’

২০১২ সালে এক সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন পিয়া বিপাশা। এরপর দীর্ঘদিন অভিনয় করেছেন নাটক ও সিনেমায়।

By jahirul

Leave a Reply

Your email address will not be published.