বিনোদন ডেস্ক বিডি-অনলাইনম ম্যাগাজিন

ঢাকাই সিনেমার আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি দীর্ঘ ২৭ দিন পর জামিনে মুক্তি পেয়েছেন। তার জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর তিনি আজ সকাল সাড়ে ৯টার দিকে ছাড়া পান বলে জানিয়েছেন কারা কর্তৃপক্ষ। কারা ফটকে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী ও খালু জসিম উদ্দিনসহ স্বজনরা উপস্থিত ছিলেন। এসময় পরীমনিকে এক নজর দেখার জন্য ভক্তরা কারা ফটকে ভিড় করেন।

 

কারাগার কর্তৃপক্ষ জানান, গতকাল ৬টার মধ্যে জামিন আদেশ না পাওয়া তাকে মুক্তি দেওয়া যায়নি। তবে রাতে তার অন্তর্বর্তীকালীন জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়। যাচাই-বাছাই শেষে বুধবার সকাল সাড়ে ৯টায় তাকে মুক্তি দেওয়া হয়।

 

কাশিমপুর মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন জানান, মঙ্গলবার বিকেল ৬টার মধ্যে জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়নি। ফলে কারাগার লক আপ হয়ে যায়। তবে তার জামিন আদেশ কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌছে। সেখান থেকে তার জামিনের কাগজপত্র রাত ১০টার পরে এ কারাগারে পৌঁছালে তা যাচাইবাছাই করে আজ বুধবার সকাল ৯টা ২১ মিনিটে তাকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

সাড়ে ৯টার দিকে কারাগার থেকে মুক্তি পেয়ে কারা ফটকের সামনে নায়িকা পরিমনি উপস্থিত ভক্ত ও গণমাধ্যম কর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা জানান। তবে তিনি গণমাধ্যমকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি।

By jahirul

Leave a Reply

Your email address will not be published.