Connect with us

Entertainment

শাক দিয়ে মাছ ঢাকতে চেয়েছেন শাকিব খান

বিনোদন ডেস্ক

বিডি-অনলাইনম ম্যাগাজিন ডটকম

Published 8 oct 2022,  05,30

নোদন ডেস্ক: গত শুক্রবার সকালে শাকিব খান ও বুবলীর আড়াই বছর বয়সী সন্তান শেহজাদ খানের খবর প্রথম প্রকাশ্যে আসে। এরপর থেকেই তাদের ঘিরে আলোচনা ছিল তুঙ্গে। অপু বিশ্বাসের পর বুবলীর সঙ্গেও একই ঘটনার পুনরাবৃতি ঘটায় শাকিব খান। এর জন্য আলোচনা -সমালোচনার তুঙ্গে শাকিব খান। সিনেমা প্রেমিকরা এ ঘটনা মেনেনিতে পারে নেই। সিনেমা পাড়ায় ছিঃ ছিঃ শোনায় যায়। যেমন শাক দিয়ে মাছ ঢাকায় যায় না, সত্য ঘটনা আড়াল করা যায় না। শাকিব খান একের পর একিমত ঘটনার ঘটাচ্ছেন। শাকিব খান সিনেমার মিডিয়া কে কলঙ্ককিত করছে। শাকিব খানের কলঙ্ককিত ঘটনা তুলে ধরা হল।

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে শাকিব খান বিয়ে করেন ২০০৮ সালে। দীর্ঘ ৯ বছর সে খবর লুকিয়ে রাখেন। ২০১৬ সালে কলকাতায় গিয়ে ছেলে আব্রাম খান জয়ের জন্ম দেন অপু বিশ্বাস। লুকিয়ে রাখা হয় সে খবরও। পরে ২০১৭ সালে একটি টিভি চ্যানেলে হাজির হয়ে সবকিছু প্রকাশ করেন অপু বিশ্বাস। শোনা যায়, ওই সময় চিত্রনায়িকা বুবলীর সঙ্গে শাকিব খানের প্রেম-রসায়ন তুঙ্গে। সে কারণেই তড়িঘড়ি সন্তান নিয়ে প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস।

কিন্তু তার ফল ভালো হয়নি। বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করার কয়েক মাস পরই নানা ভিত্তিহীন অভিযোগ তুলে অপু বিশ্বাসকে তালাকনামা ধরিয়ে দেন শাকিব খান। এর পরই নাকি তিনি বুবলীকে বিয়ে করেন। লুকিয়ে রাখেন সে খবরও। যদিও কবে কোথায় শাকিব খান ও বুবলীর বিয়ে হয়েছে, তা এখনো প্রকাশ পায়নি। এরপর অপু বিশ্বাসের মতো বুবলীও দেশের বাইরে যুক্তরাষ্ট্রে গিয়ে ছেলে শেহজাদ খান বীরের জন্ম দেন।

এ খবরও দীর্ঘ আড়াই বছর জানতে পারেনি কাকপক্ষীও। যদিও গুঞ্জন বহু আগে থেকে চলছে। তবে সেসবের সত্যতা মেলে শুক্রবার। এদিন ফেসবুকে পোস্ট দিয়ে শাকিব-বুবলী দুজনেই জানান, শেহজাদ খান বীর তাদের সন্তান।

 

 

 

 

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published.